গত ১৩ সেপ্টেম্বর দৈনিক আলোকিত সকাল পত্রিকায় প্রকাশিত, সাংবাদিকের উপর পরিকল্পিত সন্ত্রাসী হামলা শিরোনামে সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।উক্ত সংবাদটি সম্পূর্ন মিথ্যা,বানোয়াট, পরিকল্পিত ও উদ্দেশ্য প্রনোদিত। মূলত: প্রকৃত বিষয় হচ্ছে, আমি একজন সাধারণ ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে কথিত সাংবাদিক জাহাঙ্গীর আলম আমার সাথে রেষারেষি করে আসছে। কারনে অকারনে এলাকায় আমার নামে বদনাম করে সে।  কারন আমি হালাল ভাবে কোন ধরনের ঝামেলায় না জড়িয়ে সৎ উপায়ে একটি কুলিং কর্নার করতেছি যা তা কোন ভাবেই সহজভাবে মানতে পারছেন না। কথিত সাংবাদিক জাহাঙ্গীর আমার নামে আরো অনেক গুজব ছড়িয়েছে যে আমি নাকি ছিনতাইকারী সদস্যের সাথে জড়িত ৷

মূলত ইনানী বীচে কোন ছিনতাইকারী নেই, সে ভুল তথ্য দিয়ে অকারণে হয়রানি করার চেষ্টা করে। যা সম্পূর্ন একটি বানানো, সাজানো ও ভিত্তিহীন। এই কথিত সাংবাদিক জাহাঙ্গীর এলাকায় বিভিন্ন পত্রিকার নাম ব্যবহার করে চাঁদাবাজী করে,নানাভাবে সাধারন মানুষের ক্ষতি করে অাসছে এ চাঁদাবাজ ।

সে একজন অশিক্ষিত, প্রাতিষ্টানিক কোন স্কুল, কলেজ এ সে পড়েনি। আমি এ প্রতারককে শক্ত হাতে দমন করতে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি। এধরনের ভুল ও ভূয়া তথ্যের ভিত্তিতে প্রসাশন ও সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হতে আমি বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

 

প্রতিবাদকারী

 হেলাল উদ্দিন, সাং-ছোট ইনানী

উখিয়া।